‘রজনীকান্ত করোনা পজেটিভ’, রোহিতের পোস্টে ক্ষিপ্ত নেটাগরিকরা!

টিভি হোক বা ফোন বর্তমান সময়ে এই দুটোর একটাতেও চোখ রাখলেই শুধু করোনা আর মৃত্যুর খবর চোখে আসে। আর এই অবস্থাতেই কিংবদন্তী অভিনেতা রজনীকান্তকে নিয়ে নিছক মজা করে ছিলেন আরেক অভিনেতা রোহিত রায়। আর সেই ‘মজা’-ই যে প্রত্যাঘাত হয়ে লাগবে গিয়ে তাঁরই গায়ে, ধারণা করতে পারেননি অভিনেতা।

ইনস্টাগ্রামে দিন তিনেক আগে একটি পোস্ট করেন অভিনেতা রোহিত রায়। সেই পোস্টে লেখা ছিল, “‘রজনীকান্ত করোনা পজেটিভ। করোনা নিজেই এখন কোয়রান্টিনে”। অধিকাংশ সময়ে সুপারহিরোর ভূমিকায় অভিনয় করা রজনীকান্তকে যে করোনাও ভয় পায় তাই বোঝাতে চেয়েছিলেন রোহিত। ক্যাপশনে আবার করোনা সচেতনতা নিয়ে বার্তাও দিয়েছিলেন ফ্যানেদের। ভেবেছিলেন মজা হিসেবেই নেবেন অনুরাগীরা। কিন্তু ফল হল ঠিক তার উল্টো।

রোহিতের এই পোস্ট রাতারাতি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই পোষ্টের সেন্স অফ হিউমার ধরতে না পেরে ভেবে নেন সত্যিই করো না প্রান্ত হয়েছেন রজনীকান্ত। যারা বুঝতে পেরেছেন তারা ও একহাত নিয়েছেন রোহিত কে। এই ভয়াবহ পরিস্থিতিতে কিভাবে রোহিত ধরনের মজা করতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা। একজন লেখেন, “খুবই খারাপ মজা এটা রোহিত। আমি তামিলনাড়ুতে থাকি। এখানে মানুষ রজনী স্যারকে দেবতা হিসবে পুজো করে। আমার বাড়ির রান্নার লোকের সঙ্গে আমি এক্ষুণি এইটা শেয়ার করতেই ওঁরা কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিলেন।”

118