বিখ্যাত জ্যোতিষ বেজান দারুওয়াল্লা শুক্রবার আজ পরোলোক গমন করেছেন। তিনি কয়েকদিন ধরে আহমেদাবাদের একটি হাসপাতালে ভেন্টিলেটরে ছিলেন। তার বয়স হয়েছিল ৮৯ বছর। আহমেদাবাদের পৌর কর্পোরেশনের তথ্যানুসারে, দারুওয়াল্লা ২২শে মে COVID-19 পজিটিভ ধরা পরেন।

গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানী শোক প্রকাশ করেছেন। “খ্যাতনামা জ্যোতিষী শ্রী বেজন দারুওয়ালার মৃত্যুতে দুঃখিত, আমি বিদেহী আত্মার জন্য প্রার্থনা করছি। তার পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা।”

অটলবিহারী বাজপেয়ী, মোরারজি দেশাই এবং সম্প্রতি নরেন্দ্র মোদী-সহ বেশ কয়েকটি প্রধানমন্ত্রীর জয়ের পূর্বাভাস করেছিলেন দারুওয়ালা। তিনি অন্যদের মধ্যে রাজীব গান্ধীর হত্যাকাণ্ড, সঞ্জয় গান্ধীর দুর্ঘটনা এবং ভোপাল গ্যাস ট্র্যাজেডিরও পূর্বাভাস করেছিলেন।

জ্যোতিষশাস্ত্র সম্পর্কে Reddif কে দেওয়া এক সাক্ষাৎকারে দারুওয়ালা বলেছিলেন যে অন্তর্দৃষ্টি মূল বিষয়। “আমি সব কিছু একত্রিত করেছি। তবে চূড়ান্ত ট্রিগার হ’ল স্বজ্ঞান। উদাহরণস্বরূপ, আমি ভিপি সিংহের মুখ দেখতে পেলাম, রাজীব গান্ধী নয় So তাই আমি বলেছিলাম যে ভিপি সিং প্রধানমন্ত্রী হবেন এতে অনেক কিছুই একসাথে বোঝায় তবে অন্তর্দৃষ্টি সাহায্যে সঠিক কথাটি ধারণা করা যায়,”

13