২৪/৪/১৯,ওয়েবডেস্কঃ ভারতের বাজারে আরও বড় ধামাকা নিয়ে হাজির হতে চলেছে রিলায়েন্স জিও। ডিজিটাল ইন্ডিয়ার লক্ষ্য পূরণে জিও গিগা ফাইবার পরিষেবা চালু করছে তারা। এর আওতায় খুব শিগগিরি মাসে মাত্র ৬০০ টাকা খরচ করলেই ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন এবং কেবল টিভি পরিষেবার সুযোগ পাবে আমআদমি। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এমনই তথ্য প্রকাশিত হয়েছে।
গত বছর আগস্ট মাসে জিও গিগা ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা লঞ্চ করে মুকেশ আম্বানীর সংস্থা। কিন্তু নির্দিষ্ট কয়েকটি অঞ্চলে এই পরিষেবা সীমাবদ্ধ আছে। বর্তমানে ওয়ান-টাইম সিকিউরিটি ডিপোজিট হিসেবে গ্রাহকদের সাড়ে ৪ হাজার টাকা জমা দিতে হয়।
বর্তমানে জিও গিগা ফাইবারএর গ্রাহকরা প্রতি মাসে ১০০ এমবিপিএস স্পিডে ১০০ জিবি ডেটার সুবিধা পান। এর মাধ্যমে ব্রডব্যান্ডের পাশাপাশি ল্যান্ডলাইন ও টিভি পরিষেবা যুক্ত করার পরিকল্পনা নিয়েছে জিও। নয়া অফারে মাসে মাত্র ৬০০ টাকায় এই তিন পরিষেবা একত্রে পাওয়া যাবে। এই টাকা খরচ করলে ১০০ এমবিপিএস স্পিডে মাসে ১০০ জিবি ব্রডব্যান্ড ডেটার পাশাপাশি আললিমিটেড ভয়েস কল এবং ৬০০টি টিভি চ্যানেল দেখা যাবে। আগামী ৩ মাসের মধ্যে গিগা ফাইবার এর ল্যান্ডলাইন এবং টিভি পরিষেবা শুরু হবে বলে আশা করা হচ্ছে।

31