Categories
প্রথম পাতা

বোল্লা কালীপূজা মেলা থেকে প্রথম রাতে গ্রেফতার ৬৭ জন

1/12/2018, স্বপন পাল : একাধিক অপরাধের ঘটনায় বোল্লা কালিপূজা মেলা চত্বর থেকে প্রথম রাতেই গ্রেফতার করা হল ৬৭জনকে। সকলকে শনিবার বালুরঘাটের আদালতে তোলে পুলিশ।

উত্তরবঙ্গের প্রাচীন ঐতিহ্যবাহী বালুরঘাট থানার বোল্লা কালী পূজা ও মেলা শুরু হয়েছে শুক্রবার থেকে। সোমবার বিকেলে বিসর্জনের মধ্যে দিয়ে মেলার সমাপ্তি ঘটবে। লক্ষাধিক পূণ্যার্থী ও দর্শনার্থী জেলা, রাজ্য, ভিন রাজ্য এমনকি বাংলাদেশ থেকেও ভীড় জমান সেখানে। সকলের নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা সুনিশ্চিত করতে প্রায় দুই হাজার পুলিশ ও নিরাপত্তা কর্মী মোতায়েন হয় জেলা পুলিশের পক্ষ থেকে। এরমধ্যে সাদা পোশাকের পুলিশ, সিভিক ভলেন্টিয়ার ও সিভিল ডিফেন্স কর্মী রাখা হয়। মেলা জুড়ে বহু সংখ্যক সিসিটিভি ও বেশ কয়েকটি ওয়াচ টাওয়ার বসানো হয়েছে। ২৪ ঘন্টার জন্য মেলা প্রাঙ্গনে খোলা হয়েছে পুলিশ কন্ট্রোল রুম।

প্রথম দিন সকাল থেকে লক্ষ লক্ষ মানুষের সমাগম ঘটতে থাকে। রাতে পূজো দিতে প্রচন্ড ভীড় হয় পূণ্যার্থীদের। সেখানেই মদ্যপান, জুয়া খেলা, পকেটমারি, মহিলাদের সঙ্গে অভব্য আচরণর অভিযোগে পুলিশ এক রাতে ৬৭ জনকে গ্রেফতার করে। এরমধ্যে ১২ জন গ্রেফতার করা হয় জুয়া খেলার অপরাধে।

101

Leave a Reply