১৪/১১/১৮,ওয়েবডেস্কঃ তাদের বিয়ে বলে কথা। তাই বিয়ের দুদিন নিমন্ত্রিতদের ফোন ব্যবহার করাও নিষেধ।যাতে নব দম্পতির ব্যক্তিগত জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত একান্ত আপন থাকে, তার জন্যই নিমন্ত্রিত অতিথিদের ওপর এই নিষেধাজ্ঞা। তবে তাদের বিয়েতে নিমন্ত্রিতর সংখ্যা মাত্র ৩০ জন। ফলে বলিউডের এই হাই প্রোফাইল বিয়েতে পাপারাতজিদের থাবা বসানোর সু্যোগ নেই। বিয়েটা যে রনবীর সিং আর দীপিকা পাডুকনের।

তাদের বিয়ের দিন আগেই ঠিক হয়েছিল আর সেই অনুযায়ী ইতালির লেক কোমোর ভিলা দেল বেলবিয়ানেল্লো নাম একটি বিলাসবহুল রিসর্টে আজ বুধবার সাতপাকে বাঁধা পড়বেন ‘দিপবীর’। বুধবার দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ে হবে রণবীর-দীপিকার।আর ১৫ নভেম্বর হবে সিন্ধি মতে বিয়ে। ফলে বলিউড তারকার বিয়ে নিয়ে এই মুহূর্তে প্রস্তুতি এক্কেবারে তুঙ্গে।

দীপিকা-রণবীরের বিয়ের ছবি তাঁদের অনুমতি ছাড়া বাইরে না এলেও, তাদের বেশ কিছু আপনজন কিন্তু লেক কোমোর ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

এদিকে বিয়ের দু’দিন দীপিকা পাডুকন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি কিংবা লেহেঙ্গাতেই সাজবেন বলে জানা গেছে। রণবীরের বিয়ের পোশাক নাকি কাঞ্জিভরম এবং সিল্কই থাকবে। তবে যতক্ষন না এই তারকা জুটির বিয়ের ছবি প্রকাশ্যে আসছে ততক্ষণ কিছুই বলা যাবে না। তবে ‘দিপবীরের’ ভক্তরা অধির আগ্রহে অপেক্ষায় রয়েছে তাদের প্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে নতুন সাজে দেখতে।

13