Categories
অন্য খবর

সেরা ব্যঙ্গচিত্র শিল্পী হিসেবে পুরস্কৃত হলেন ব্যঙ্গচিত্রীি পি নরসিমা

৭/১১/১৮,ওয়েবডেস্ক: এবছর সেরা ব্যঙ্গচিত্র শিল্পী হিসেবে পুরস্কৃত হলেন ব্যঙ্গচিত্রীি পি নরসিমা।মঙ্গলবার প্রেস কাউন্সিল অব ইন্ভিয়া ২০১৮ সালের সাংবাদিকতায় শ্রেষ্ঠত্বের পুরস্কার ঘোষণা করে এই খবর জানায়। পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে হওয়া ব্যপক হিংসা নিয়ে আঁকা এই ব্যঙ্গচিত্রটির জন্যই ‘সংবাদপত্রের শ্রেষ্ঠ শিল্প কলাঃব্যঙ্গচিত্র,কৌতুক এবং নকশা’ বিভাগে শ্রেষ্ঠত্বের শিরোপা দেওয়া হয় তাকে। হায়দরাবাদ থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্র ‘নব তেলেঙ্গানা’-র কার্টুন সম্পাদক পি,নরসিমা। হিন্দু প্রকাশনা গোষ্ঠির চেয়ারম্যান ও প্রবীণ সাংবাদিক এন রামকে সংবাদিকতার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য অত্যন্ত সম্মানজনক ‘রাজা রামমোহন রায় পুরস্কার দেওয়ার কথাও এদিন ঘোষনা করেছে পিসিআই।
সংবাদ মাধ্যমের বিভিন্ন বিভাগে উল্লেখযোগ্য কাজের জন্য সাংবাদিকদের প্রতি বছরই পুরস্কার প্রদান করে প্রেস কাউন্সিল অব ইন্ডিয়া।
এবছর গ্রামিন সাংবাদিকতার জন্য দেশবন্ধু সংবাদপত্রের ভোপালের মুখ্য সাংবাদিক রুবি সরকার এবং রত্নগিরির ডেইলি পুধারির রাজেশ জোশতে,উন্নয়ন সাংবাদিকতার জন্য কেরালা কৌমুদির সহকারি সম্পাদক ভি,এস রাজেশ,ফোটো সাংবাদিকতার জন্য রাষ্ট্রীয় সাহারার সুভাষ পাল এবং পঞ্জাব কেশরীর মিহির সিং শ্রেষ্ঠত্বের শিরোপা ।নয়াদিল্লীর জাতীয় মিডিয়া সেন্টারে আগামী ১৬ই নভেম্বর প্রাপকদের পুরস্কৃত করা হবে।

146

Leave a Reply