২৭/১০/১৮, ওয়েবডেস্কঃ বিনোদন জগৎ যেমন মশলাদার তেমনি মশলাদার বিনোদন জগৎএর সাথে সম্পর্কিত মানুষ গুলোর জীবন।এমনি নতুন খবর এবার বাজারে । প্রিয়াঙ্কা চোপড়ার পর মালাইকা আরোরা বিয়ে করতে চলেছেন তার থেকে বারো বছরের ছোটো অর্জুন কাপুরকে। মাত্র ক’দিন আগেই আরবাজ খান জানিয়ে ছিলেন জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গেই ডেট করছেন তিনি। আর তার কয়েক ঘণ্টার মধ্যেই ব শোনা যাচ্ছে, আগামী বছরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর।

দীর্ঘদিন ধরেই একসঙ্গে মালাইকা এবং অর্জুন। বিভিন্ন পার্টি থেকে নামিদামী রেস্তোরাঁ বহু জায়গাতেই এক সাথে দেখা গেছে দুই তারকা। তাদের ডেটের খবর বলিউডের ওপেন সিক্রেট। যদিও এই বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউ। তবে সূত্রের খবর, এ বার নাকি নতুন করে সংসার বাঁধতে চলেছেন মালাইকা। বারো বছরের ছোট অর্জুন কাপুরের সাথেই। যদিও বিষয়টা এখনো সবটাই জল্পনা। কারণ কোনও নির্দিষ্ট খবর এখনও কারোর পক্ষ থেকেই বাইরে আসেনি। তবে সম্প্রতি মালাইকার জন্মদিন পালন করতে নাকি ইতালি উড়ে গিয়েছিলেন অর্জুন। এমনকী অর্জুনের হাত ধরে মিলান বিমানবন্দরে হাঁটতেও দেখা গিয়েছে মালাইকাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ছবি।

তবে কিছু সূত্রের খবর খুব জলদিই নিজেদের সম্পর্ককে নাম দিতে চলেছেন মালাইকা এবং অর্জুন।নমস্তে ইংল্যান্ডের প্রোমোশনের সময়েও একই মঞ্চে নাচ করতে দেখা গিয়েছিল মালাইকা এবং অর্জুনকে।

বিচ্ছেদের আগেই মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আরবাজ।অন্য দিকে মালাইকার জীবনের অবাধ প্রবেশ ঘটে অর্জুন কাপুরের। দুজনের বিবাহ বহির্ভূত সম্পর্কই অবশেষে ১৮ বছরের দাম্পত্যে ফাটল ধরিয়ে বিচ্ছেদ ঘটায় আরবাজ এবং মালাইকার সম্পর্ক। এমনটাই দাবি তাদের ঘনিষ্ঠ মহলের।

36