৬/১০/১৮,ওয়েবডেস্কঃ
প্রেমে প্রত্যাখ্যাত হয়ে মহিলাদের মুখে অ্যাসিড ছোঁড়ার ঘটনা এখন এ রাজ্যে নিত্যনৈমিত্তিক। কিন্তু জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে গতকাল যা ঘটল তা শুনে সাধারণ মানুষ তো স্তম্ভিত বটেই, এমনকি পুলিশ পর্যন্ত হতভম্ব।
ধূপগুড়ির কলেজ পাড়ার বাসিন্দা বছর তিরিশের রাজেশ সরকারের মুখে ভর সন্ধ্যায় অ্যাসিড ছুঁড়ে পালিয়ে যায় এক মহিলা। এদিন সন্ধ্যার পরে বাজার এলাকার একটি প্রেসের কর্মী রাজেশ কাজের শেষে বাড়ি ফেরার জন্য বেড়িয়ে আসতেই ঐ মহিলা কাপে করে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায় বলে আহত যুবক পুলিশকে জানিয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ঐ মহিলাকে বেশ কিছুক্ষণ আগে থেকেই ঐ অঞ্চলে ঘোরাঘুরি করতে দেখা যায়। আহত যুবককে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে ধূপগুড়ির কাজি পাড়ার বাসিন্দা ঐ মহিলা, যার স্বামী কাজের সুত্রে কেরালায় থাকাকালীন রাজেশের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু ঐ মহিলার স্বামী সম্প্রতি ফিরে আসার পর থেকে রাজেশের সাথে সম্পর্ক আর তিনি বজায় রাখতে রাজি ছিলেন না। এই নিয়ে দুজনের মধ্যে টানাপোড়েন চলছিল। কিন্তু সঠিক কোন পরিস্থিতিতে ঐ মহিলা এমন ঘটনা ঘটালেন তা এখনো ধোঁয়াশা রয়ে গেছে।

14