ওয়েব ডেস্কঃ,৪/৯/২০১৮:প্রথমবার প্রিমিয়ার ডিভিসন এ-তে খেলার যোগ্যতা অর্জন করা হুয়েস্কা ম্যাচ শুরুর তিন মিনিট যেতে না যেতেই গোল। বার্সেলোনাকে মুহূর্তে পিছিয়ে দিয়েছিল। ম্যাচ শুরু প্রথম তিন মিনিটেই গোল। কিন্তু সামনে কঠিন প্রতিপক্ষ বার্সেলোনা। দলে মেসি, সুয়ারেজ, কুটিনহো বা ডেম্বেলেদের মতো তারকা রয়েছে।

মিনিটে মেসির গোলে সমতা ফেরে। এরপর কাতালান ক্লাবের আক্রমণের মুখে পড়ে বিধ্বস্ত হয়ে যায়। ফলে ২৪ মিনিটের মাথায় হুয়েস্কার আত্মঘাতী গোলে এগিয়ে যায় বার্সা। মেসি ও সুয়ারেজের দুটি কর গোল ছাড়াও একটি করে গোল করেছেন ইভান রাকিটিচ ও ওউসমানে ডেম্বেলে। এছাড়াও দুটি আত্মঘাতী গোলে বার্সেলোনাকে এগিয়ে দিয়েছিলেন হুয়েস্কার ফুটবলাররাই।
এই জয়ের ফলে তিন ম্যাচে নয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে পৌঁছে গেল বার্সেলোনা। যদিও একই সংখ্যক ম্যাচে সমান পয়েন্ট রয়েছে রিয়াল মাদ্রিদেরও। কিন্তু আট গোল দেওয়ায় গোল পার্থক্যে এগিয়ে যায় বার্সেলোনা। শীর্ষে পৌছনোর পর সুয়ারেজ জানালেন, ‘লিগ টেবলে শীর্ষে যাওয়া সব সময়ই গুরুত্বপূর্ণ।’ চলতি মরশুমে চ্যাম্পিয়ন্স লিগ জয়ও সমান গুরুত্বপূর্ণ বলে মনে করেন লিওনেল মেসি। বলেছেন, ‘গত তিনবার আমরা কোয়ার্টার ফাইনাল থেকে হেরে বিদায় নিয়েছি। এবার আমাদের চ্যাম্পিয়ন্স ট্রফি জিততেই হবে।’খেলার ফলাফল ৮-২।
9